চৌদ্দগ্রাম ভার্ড কামাল চক্ষু হাসপাতালের ২৫ বছর পূর্তি উপলক্ষে ৪৯ রোগীর ছানি অপারেশন

মনোয়ার হোসেন।।
ভার্ড কামাল চক্ষু হাসপাতালের চক্ষু সেবায় ২৫ বছর ( ১৯৯৮-২০২২) পূর্তি উপলক্ষে কুমিল্লার ভার্ড কামাল চক্ষু হাসপাতালের উদ্যোগ ৪৯ দরিদ্র অসচ্ছল ছানি রোগীকে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

বুধবার (২১ জুন) ভার্ড কামাল চক্ষু হাসপাতাল এর উদ্যোগে এবং DBBL এর অর্থায়নে ৩৬ অস্বচ্ছল দ‌রিদ্র ছানি রোগী‌কে বিনামূল্যে এবং ১৩ জনকে স্বল্প মূলে ফ্যাকো ও এস আই সি এস সহ সর্বমোট ৪৯ জন ছানি রোগীকে চো‌খের ছা‌নি অপা‌রেশন করা হ‌য়।

হাসপাতালের সি‌নিয়র চক্ষু বি‌শেষজ্ঞ ও সার্জন ডাঃ রবিউল হাসান আকন্দ দ্বারা উন্নত প্রযু‌ক্তি‌তে লেন্স সং‌যোজ‌নের মাধ‌্যমে সফলভা‌বে রোগীদের অপা‌রেশ‌ন সম্পন্ন হয়।

তিনি জানান,অপারেশন হওয়ার পর সকল রোগী স্বাভা‌বিক দৃ‌ষ্টি ফি‌রে পে‌য়েছেন। রোগী, রোগীর অভিভাবক সহ সক‌লেই স‌ন্তোষ প্রকাশ ক‌রে‌ছেন এবং ভার্ড কামাল চক্ষু হাসপাতাল এবং DBBL এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ক‌রেন।

উল্লেখ্য,কুমিল্লার চৌদ্দগ্রামের কৃতি সন্তান কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য এমরানুল হক কামাল ১৯৯৮ সালে সেবার ব্রত নিয়ে ভার্ড কামাল চক্ষু হাসপাতাল প্রতিষ্ঠা করেন।জানা যায়,প্রতিষ্ঠার পর থেকেই অদ্যাবধি এই ভার্ড কামাল চক্ষু হাসপাতাল বিভিন্নভাবে অসচ্ছল রোগীদের পাশে থেকে চিকিৎসা সেবা প্রদান করে যাচ্ছে ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page